OurSolve
Image default
tutorial

বাংলায় Like বাড়ানোর জন্য ফেসবুক পেজ সিক্রেট ট্রিকস

আসসালামু আলাইকুম সম্মানিত প্রিয় দর্শক কেমন আছেন আশা করি ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি দর্শক আমি আজকে আপনাদেরকে এমন একটি বিষয় নিয়ে আলোচনা করব যেটি আপনার জানা অবশ্যই দরকার বলে আমি মনে করি এজন্য এই আর্টিকেলটি আপনাদের জন্য লেখা অবশ্যই আপনারা যদি আপনার ফেসবুক পেজে লাইক বাড়াতে চান তাহলে একদম শেষ পর্যন্ত আর্টিকেলটি পড়ে নিবেন তাহলে আপনি খুব সহজে ফেসবুক পেজে লাইক বাড়িয়ে নিতে পারবেন।

প্রিয় দর্শক আমাদের যে ফেসবুক পেজটি রয়েছে এ পেজের মাধ্যমে আমি যে টিপস গুলো আপনাদের মাঝে শেয়ার করব এর টিপস গুলো যদি আপনারা ভালোভাবে ফলো করুন তাহলে অবশ্যই আপনার যে ফেসবুক পেজ টি আছে সেটি তে লাইক বাড়িয়ে নিতে পারবেন আমি যে ট্রিক্সগুলো কিন্তু আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি এটি সম্পূর্ণ 2021 সালের নতুন ট্রিক্স।

ফেসবুক পেজ

ফেসবুক পেজ এমন একটি বিষয় যেটির মাধ্যমে আপনারা ব্যবসা-বাণিজ্য থেকে শুরু করে যেকোনো ধরনের কাজ করতে পারবেন এমনকি ফেসবুক পেজের মাধ্যমে আপনারা ইনকাম কত পারেন অবশ্যই ফেসবুক পেজটি অনেক ইম্পরট্যান্ট একটি বিষয় সেজন্য আমরা চিন্তা করে এই আর্টিকেলটি লিখতেছি।

ফেসবুক পেজ নাম

প্রিয় দর্শক আপনারা অবশ্যই একটা জিনিস খেয়াল করবেন সেটি হচ্ছে আপনি নিজে ফেসবুক পেজটি তৈরি করবেন সেটি কোন বিষয় নিয়ে আপনারা পেজটি তৈরি করবেন সেটি আপনাকে মাথায় রেখে মূলত পেজটি তৈরি করতে হবে একটি বিষয়ে আপনি যদি ব্যবসা প্রতিষ্ঠানের জন্য একটি পেজ তৈরী করতে চান সেক্ষেত্রে অবশ্যই নামটি ঐরকমই দিবেন কিংবা আপনারা যদি পার্সোনাল কোন পেজ তৈরী করতে চান আপনার সুন্দর একটি আকর্ষণীয় নাম দিবেন তাহলে আপনাদের খুব দ্রুত পেজটি লাইক বাড়াতে সাহায্য করবে সেজন্য ফেসবুক পেজ নামটি অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়।

ফেসবুক পেজ সাজানো

প্রিয় দর্শক আপনাদের যে ফেসবুক পেজটি রয়েছে এটি সাজানো অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় বিশেষ করে আপনার ফেসবুক পেজে লাইক বাড়ানোর জন্য যদি একটি ভিজিটর আপনার ফেসবুক পেজটি ভিজিট করে থাকে যদি সুন্দরভাবে সাজানো গোছানো থাকে তাহলে সেই অবশ্যই আপনার ফেসবুক পেইজে একটি লাইক দিতে বাধ্য হবে কারণ আপনার ফেসবুক পেজটি অনেক সুন্দর এবং আকর্ষণীয় ভাবে সাজিয়েছেন এইজন্য।

ফেসবুক পেজ ডেসক্রিপশন

অনেক গুরুত্বপূর্ন এই বিষয়টি অবশ্যই আপনার ফেসবুক পেজে যদি সুন্দরভাবে ডেসক্রিপশন টি লেখা থাকে তাহলে খুব সহজে আপনার ভিজিটর আপনার ফেসবুক পেজ সম্পর্কে জানতে পারবে এজন্য আপনাকে গুরুত্ব দিতে হবে যে ডেসক্রিপশন টি রয়েছে সেটির উপর কারণ ডেসক্রিপশনে এমন কিছু লেখার চেষ্টা করবেন যাতে দর্শকদের মন আকৃষ্ট করে প্রিয় দর্শক আপনাদের বোঝার সুবিধার্থে আমি একটি স্ক্রিনশট সহকারে দিয়ে দিছি।

ফেসবুক পেজ জনপ্রিয় করার উপায়

প্রিয় দর্শক আপনাদের ফেসবুক পেজটি রয়েছে সেটি যদি আপনি জনপ্রিয় করতে চান এবং জনপ্রিয়তা বাড়াতে চান তাহলে আপনাকে এমন কিছু বিষয় নিয়ে লিখতে হবে কিংবা ভিডিও তৈরি করতে হবে যেটির মাধ্যমে খুব সহজে মানুষ আপনার ভিডিওগুলো দেখে এবং বিভিন্ন জায়গায় শেয়ার করে এমন আকর্ষণীয় যদি আপনারা কনটেন্টটি তৈরি করেন তাহলে খুব সহজে আপনার ফেসবুক পেজটি জনপ্রিয় করতে পারবেন।

ফেসবুক পেজ প্রমোট করার নিয়ম

প্রিয় দর্শক ফেসবুক পেজ বিভিন্নভাবে প্রমোট করা যায় টাকা দিয়ে প্রমোট করা যায় এবং ফ্রিতে প্রমোট করা যায় আপনি কোনটি করবেন আপনাদের বোঝার সুবিধার্থে আমি একটি লিস্ট করে ছোট্ট মার্ক করে দেওয়ার জন্য চেষ্টা করতেছি নিচে দেখুন।

  1. invite friend
  2. Group share
  3. promote
  4. Boost

প্রিয় দর্শক আমি যে উপরের চারটি অপশন দিয়েছি এই অপশন গুলোর মাধ্যমে আপনারা দুটির মাধ্যমে ফ্রিতে প্রমোট করতে পারবেন এবং খাদ্যটির মাধ্যমে টাকা দিয়ে প্রমোট কত হবে অবশ্যই আপনারা ফ্রিতে কিভাবে প্রমাণ করবেন সে সম্পর্কে আমি আপনাদেরকে বলতেছি।

আপনারা উপরে যে স্ক্রিনশটটি দেখতে চান সেখানে ইনভাইট ফ্রেন্ড নামের একটি অপশন দেখতে পারতেছেন প্রিয় দর্শক আপনারা যে অপশনটি দেখতে পারেন এখানে সেই অপশনটিতে যখন আপনারা ক্লিক করবেন তখন আপনার ফ্রেন্ডলিস্টে যত গুলো রয়েছে সব গুলোর কাছে একটি নোটিফিকেশন যাবে করবে তখন অটোমেটিকলি আপনার পেজে চলে আসবেতখন আপনার ফেসবুক পেজটি অটোমেটিক লাইক করে যাবে এর ফলে আপনার ফেসবুক পেজে লাইক বেড়ে যাবে।

ফেসবুক পেজ গ্রুপ শেয়ার প্রমোট

প্রিয় দর্শক আপনি কি জানেন বিভিন্ন যে ফেসবুক গ্রুপ গুলো রয়েছে এগুলোর মাধ্যমে আপনার ফেসবুক পেজটি শেয়ার করে লাইক বাড়াতে পারেন শুনতে অবাক লাগছে তাইনা অবাক হওয়ার কিছুই নেই হ্যাঁ আপনি সত্যিই শুনছেন আপনি বিভিন্ন ফেসবুক গ্রুপে আপনার পোস্টটি শেয়ার করার মাধ্যমে আপনার ফেসবুক যে পেজটি রয়েছে সেটি তে লাইক বাড়িয়ে নিতে পারবেন তবে এখানে কিছু নিয়ম আছে সেগুলো আমি আপনাদেরকে স্ক্রিনশট সহকারে দেখিয়ে দিচ্ছি।

প্রিয় দর্শক আপনারা উপরে যে স্ক্রিনশটটি দেখতে পাচ্ছেন এই স্ক্রিনশটে যেখানে মার্ক করে দেওয়া হয়েছে সেখানে আপনারা ক্লিক করবেন কিলিক করলে আপনারা নিচের স্ক্রিনশটটি আপনারা দেখতে পাবেন সেরকম কিছু অপশন আপনারা দেখতে পারবেন এখানে অবশ্যই আপনার যে ফেসবুক পেজটি রয়েছে সেটি আগে জয়েন করতে হবে।

আপনারা উপরের যেই পেজ গুলো দেখেছেন সেগুলো আমারই ফেইস এগুলো আমি বিভিন্ন গ্রুপে জয়েন করে এবং ওই পেজ দিয়ে আমি বিভিন্ন গ্রুপে পোস্ট করে থাকি এবং আমার পোস্ যদি কেউ লাইক করে সে ক্ষেত্রে আমি থাকি invite করিয়ে দিই আপনার ফেসবুক পেজে লাইক বাড়িয়ে নিতে পারবেন।

সম্মানিত প্রিয় দর্শক আমি যে টেক্সট গুলো আপনাদের মাঝে শেয়ার করছি এই টিপসগুলো যদি আপনারা ফলো করেন তাহলে অবশ্যই আপনার ফেসবুক পেজে খুব দ্রুত লাইক বাড়িয়ে নিতে পারবেন তবে আরো অনেকগুলো বিষয় রয়েছে যেগুলো আমি আপনাদের মাঝে অবশ্যই শেয়ার করব অ্যান্ড্রয়েডসহ নানারকম বিষয়গুলো তুলে ধরার জন্য।

সম্মানিত প্রিয় দর্শক আজকে এই পর্যন্তসবাই ভাল থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন অবশ্যই আমরা আগামী পর্বে যে বিষয়টি নিয়ে আর্টিকেল লিখব সেটি আরও একটি ভালো কোন বিষয় নিয়ে আপনাদেরকে জানানোর জন্য চেষ্টা করব তাছাড়া আপনার যদি ফেসবুক সহ নানা রকম বিষয় নিয়ে জানার ইচ্ছা হয় বা জানতে চান সে ক্ষেত্রে আমাদের এই আর্টিকেলে কমেন্ট করে জানিয়ে দিবেন।

Related posts

2021 সালে বাংলাদেশের সেরা ওয়েব হোস্টিং সংস্থা

oursolve

হুয়াই মোবাইলের ইন্টারনেট এবং ওয়াইফাই সেটিং

oursolve

ফেসবুক থেকে মুছে ফেলা ফাইলগুলি সহজেই দেখুন বাংলা টিউটোরিয়াল

oursolve